October 11, 2024, 8:19 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

ভারি বৃষ্টির কারণে পাহাড় ধসে সড়ক ক্ষতিগ্রস্ত হওয়ায় ভারতের সিকিমে চারদিন ধরে আটকে পড়া চার শতাধিক পর্যটককে উদ্ধার করা হয়েছে।

নর্থ সিকিম জেলা প্রশাসন থেকে আটকে পড়া ৪২৭ পর্যটকের সবাইকে বৃহস্পতিবার গাড়িতে করে সিকিমের রাজধানী গ্যাংটকে পৌঁছে  দেওয়া হয় বলে জানায় এনডিটিভি।

নর্থ সিকিম থেকে গ্যাংটকের দূরত্ব ১৩০ কিলোমিটার এবং পুরোটাই অত্যন্ত বিপজ্জনক পাহাড়ি পথ।

পর্যটকরা নর্থ সিকিমের চুংথাংয়ে আটকে পড়েছিলেন। তাদেরকে সেখান থেকে সেনাবাহিনীর গাড়ি এবং স্থানীয় ট্যাক্সি সার্ভিসের মাধ্যমে নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হয় এবং সেখান থেকে রাজ্য সরকারের বাসে করে গ্যাংটক পৌঁছে দেওয়া হয়।

ভারি বৃষ্টির কারণে সিকিমে তিস্তা নদীর পানি বিপদজনক সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

চারদিন আটকে থাকা পর্যটকদের কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের ডাক্তার দেখানো হয় বলে জানান নর্থ সিকিমের জেলা কমিশনার।

Share Button

     এ জাতীয় আরো খবর